চতুর্থবার ডায়ালিসিস : সঙ্কটজনক হলেও স্থিতিশীল সৌমিত্র চট্টোপাধ‍্যায়

4th November 2020 9:48 am কলকাতা
চতুর্থবার ডায়ালিসিস : সঙ্কটজনক হলেও স্থিতিশীল সৌমিত্র চট্টোপাধ‍্যায়


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) : সঙ্কটমুক্ত নন ফেলু মিত্তির ! আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন বিশিষ্ট চিকিৎসকরা সুস্থ করে তোলার জন‍্য । কিছুটা হলেও তাঁরা সফল । সঙ্কটমুক্ত না হলেও আপাতত শারিরীক অবস্থা স্থিতিশীল ফেলু মিত্তির ওরফে কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ‍্যায় এর । চতুর্থবার তাঁর কিডনির ডায়ালিসিস করা হয়েছে । রক্তে হিমোগ্লোবিনের মাত্রাও কিছুটা স্বাভাবিক । প্রয়োজন অনুপাতে রক্ত ও দেওয়া হয়েছে শরীরে । মাঝে মধ‍্যে চোখ খুলে তাকাচ্ছেন সৌমিত্রবাবু বলে বেলভিউ হাসপাতাল সুত্রে খবর । গত রবিবার হঠাৎ করেই আভ‍্যন্তরীণ রক্তক্ষরণ শুরু হবার ফলে দুশ্চিন্তায় ছিলেন চিকিৎসকরা । কিভাবে সামাল দেওয়া যায় তার জন‍্য সমস্ত রকমের পদক্ষেপ দ্রুত গ্ৰহণ করা হয় । গত দুদিন আগে যে জায়গায় পৌঁছেছে সৌমিত্রবাবুর শারিরীক পরিস্থিতি তার থেকে খারাপ এর মধ‍্যে আর বেশী হয় নি । এটাই কিছুটা হলেও স্বস্তি দিচ্ছে চিকিৎসকদের । স্বস্তি দিচ্ছে ময়ূরবাহন এর অনুরাগীদের । সঙ্কট কাটিয়ে ফিরে আসুন প্রদোষ মিত্র , বলুন " কিস্তিমাত " - তার আশাতেই দিন গুনছেন বাঙালী দর্শককুল । 





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।